News

বাজারে এলো গ্যালাক্সি এস ২২ আল্ট্রা কি কি থাকছে এই ফোনে?

স্যামসাং লঞ্চ করলো আরো একটি নতুন ফোন যার নাম স্যামসাং গ্যালাক্সি এস ২২। আধুনিক ফিচার সমৃদ্ধ এ ডিভাইসে রয়েছে অসাধারণ এস-পেন, দ্রুতগতির Snapdragon 8 Gen প্রসেসর এবং কোয়াড ক্যামেরা। ডিভাইসটি খুব শিগগিরই বাংলাদেশে পাওয়া যাবে। আপনারা চাইলে মোবাইলটি প্রি-বুক করে রাখতে পারেন। বর্তমানে বিশ্বজুড়ে প্রায় সকল প্রযুক্তিপ্রেমীর মনোযোগের কেন্দ্রবিন্দুতে রয়েছে এ ডিভাইসটি। চলুন দেখে নেওয়া যাক এই ফোনটির স্পেসিফিকেশন।

গ্যালাক্সি এস ২২ আল্ট্রা
গ্যালাক্সি এস ২২ আল্ট্রা

স্যামসাং গ্যালাক্সি এস ২২ আল্ট্রা চলবে অ্যান্ড্রয়েড ১২ অপারেটিং সিস্টেমে। ডিভাইসটির স্ক্রিনের আকার হবে ৬.৮ ইঞ্চি।

এছাড়াও এস ২২ আল্ট্রার সামনে রয়েছে ৪০ মেগাপিক্সেল ক্যামেরা। পেছনের ক্যামেরায় চারটি সেন্সর আছে। এর মধ্যে একটি ১০৮ মেগাপিক্সেলের wide সেন্সর, বাকি দুটি ১০ মেগাপিক্সেল করে একটি periscope telephoto এবং অপরটি telephoto লেন্স। শেষেরটি ১২ মেগাপিক্সেলের ultra wide লেন্স।

২৪ এফপিএস মানে 8k ভিডিও এবং ৬০ এফপিএস মানে 4k ভিডিও ধারণে সক্ষম ডিভাইসটি। ১২৮ জিবি থেকে সর্বোচ্চ ১ টিবি অভ্যন্তরীণ স্টোরেজ মিলবে এস ২২ আলট্রায়। Ram 8GB এবং 12GB।

এস ২২ আল্ট্রা থাকবে 5000 mAh ব্যাটারি। আল্ট্রাসনিক ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এবং ইউএসবি-সি পোর্ট থাকবে ডিভাইসটিতে। কিন্তু হেডফোন জ্যাক নেই। দাম পড়বে বাংলাদেশে ১,১০,০০০ টাকা।

Leave a Reply

Back to top button