গেম খেলে টাকা আয় বিকাশে 2021

গেম খেলে টাকা আয় বিকাশে 2021

আজ আমি আপনাদের সাথে কয়েকটি গেম শেয়ার করবো যেগুলো খেলে আপনি মোটামুটি একটি ইনকাম করতে পারবেন । যারা পড়ালেখার পাশাপাশি অবসর সময়ে কিছু করতে চাচ্ছেন তারা এই গেমগুলো খেলতে পারেন । নিচে গেমগুলোর নাম এবং কিভাবে গেম গুলো থেকে আয় করবেন তা নিয়ে বিস্তারিত আলোচনা করা হলো ।

গেমের নামঃ Pubg

Pubg বর্তমানে খুবই জনপ্রিয় একটি গেম । সবাই এই গেমটির কথা শুনেছেন । খুব কম মানুষই পাওয়া যাবে, যারা এই গেমটির কথা শুনেনি । পাবজি একটি “first person shooting” গেম । এই গেমটি খেলেই কিন্তু আপনি একটা ভালো পরিমাণ ইনকাম করতে পারেন যদি আপনার ধৈর্য থাকে ।

কিভাবে ইনকাম করবেন

টপআপ বিজনেস করে আয়

যারা পাবজি খেলেছেন তারা হয়তো জানেন পাবজি গেম এ ডায়মন্ড খুবই গুরুত্বপূর্ণ একটি জিনিস । এই ডায়মন্ড ব্যাবহার করে গেমের ভিতর অনেক কিছু কেনা যায় । ডায়মন্ড জমাতে অনেক সময় লাগে তাই অনেকে এই ডায়মন্ড গুলো কিনে ফেলে । যাদের কাছে ক্রেডিট কার্ড/ভিসা কার্ড আছে তাদের কাছে এটি কোন ব্যাপারই না । আর যাদের কাছে ক্রেডিট কার্ড/ভিসা কার্ড নেই তারা আরেকজনের শরণাপন্ন হন ডায়মন্ড লোড করে দেওয়ার জন্য । আর এখানেই রয়েছে আপনার সুযোগ । আপনার যদি ক্রেডিট কার্ড/ভিসা কার্ড থাকে এবং আপনার আশে পাশে যদি কেউ পাবজি খেলে তাহলেই হলো । আপনি তাকে গিয়ে ডায়মন্ড লোড করে দেওয়ার কথা বললে সে কখনোই মানা করবে না । সে আপনাকে বিকাশে টাকা দিবে আর আপনি তাকে ডায়মন্ড কিনে দিবেন । প্রতি লোড এ আপনি ১০০-২০০ টাকা লাভ করতে পারবেন । এটি নির্ভর করে ডলার রেট এর উপর ।

ইউটিউবিং করে ইনকাম

যারা গেম খেলতে ভালোবাসেন, তারা যদি গেম খেলার সময়টি স্ক্রিন রেকর্ড করে ফেলতে পারেন তাহলে এটি পরবর্তীতে ইউটিউবে আপলোড করতে পারবেন । অনেক নতুন গেমার আছে যারা Pubg, Freefire কিভাবে খেলতে হয় জানে না । তারা প্রতিনিয়তই এগুলো নিয়ে ইউটিউবে সার্চ করে । আপনি যদি গেম খেলে গেমের ভিডিওটি রেকর্ড করে ইউটিউবে আপলোড করে দেন তাহলে অনেক ভিজিটর এবং সাবস্ক্রাইব পেতে পারেন । পরবর্তীতে আপনার চ্যানেল এ যদি মনিটাইজেশন চালু হয় তখন আপনি “Google Adsense” থেকে টাকা ইনকাম করতে পারবেন ।

লাইভ স্ট্রিমিং করে ইনকাম

কতগুলো লাইভ স্ট্রিমিং ওয়েবসাইট আছে যেমনঃ Nimotv, Gosu Gamers ইত্যাদি । এসব ওয়েবসাইটে একাউন্ট খুলে আপনার গেমের লাইভ স্ট্রিমিং করতে পারেন । আপনার লাইভ স্ট্রিমিং এ যত ভিউ হবে ততই আপনার লাভ হবে ।

খেলাঘর থেকে ইনকাম

খেলাঘর মুলত একটি অ্যাপ । এটি প্লে স্টোর থেকে ডাউনলোড করতে পারবেন । এই অ্যাপটি টুর্নামেন্ট এর আয়োজন করে থাকে । যারা পাবজি এবং ফ্রি ফায়ার খেলে এই অ্যাপটি শুধুমাত্র তাদের জন্যই । এই অ্যাপটি তে একাউন্ট খুলে টুর্নামেন্ট এ অংশগ্রহন করতে পারবেন । টুর্নামেন্ট জিততে পারলে একটি ভালো ইনকামের সুযোগ রয়েছে ।

Leave a Reply