টাকা ইনকাম করার অ্যাপ ২০২১

টাকা ইনকাম করার অ্যাপ ২০২১

আজকে আমি টাকা ইনকাম করার ১০টি অ্যাপস আপনাদের সাথে শেয়ার করবো । এই অ্যাপস গুলো দিয়ে আপনি লিগ্যাল উপায়ে টাকা ইনকাম করতে পারবেন । অবশ্যই এই অ্যাপস গুলো বিগেনার দের জন্য এবং Student দের জন্য যারা নাকি অনলাইনে ইনকাম করতে চাচ্ছেন । তাহলে শুরু করা যাক ।

Bkash

Bkash অ্যাপ এর কথা তো সবাই শুনেছেন । কিন্তু আপনি কি জানেন যে বিকাশ অ্যাপ দিয়ে ও টাকা ইনকাম করা যায় ? হ্যাঁ অবশ্যই যায় । বিকাশ অ্যাপ দিয়ে আপনি ২ ভাবে আয় করতে পারেন । রেফার করে এবং বিকাশ এজেন্ট হয়ে ।

বিকাশ রেফারেল প্রোগ্রাম

বিকাশ একটি রেফারেল প্রোগ্রাম চালু করেছে এবং বর্তমানে এটি খুবই জনপ্রিয় হয়ে উঠেছে । বিশেষ করে তরুণদের মাঝে রীতিমতো একটা হাইভ সৃষ্টি হয়েছে । বিকাশ অ্যাপ রেফার করলেই পাবেন প্রতি রেফারে ১০০ টাকা বোনাস । দৈনিক ১০ জন কে রেফার করলে ১০০০ টাকা পেয়ে যাবেন ইন্সটেন্টলি । বিকাশ রেফারেল প্রোগ্রামে জয়েন করতে ক্লিক করুন এই লিঙ্কে । আর আপনার যদি বিকাশ একাউন্ট না থাকে তাহলে আজই বিকাশ একাউন্ট খুলে ফেলুন এই লিঙ্কে গিয়ে । বিকাশ অ্যাপ এ লগইন করার পর অ্যাপ এর ডান পাশে একটু সোয়াইপ করুন দেখবেন একটি “বিকাশ মেন্যু” আসবে । একটু নিচেই দেখবেন “রেফার বিকাশ অ্যাপ” নামে একটা অপশন আছে । এই অপশনে ক্লিক করলে আপনি আপনার রেফারেল লিঙ্কটি পেয়ে যাবেন । তারপর শুধু এই লিঙ্কটি কপি করে আপনার বন্ধু-বান্ধব আত্নীয়-স্বজন (যাদের বিকাশ অ্যাপ নেই), তাদের কাছে পাঠিয়ে দিন । তারা যদি আপনার লিঙ্কে ক্লিক করে বিকাশ অ্যাপ ডাউনলোড করে তাহলেই আপনি সাথে সাথে পেয়ে যাবেন ১০০ টাকা বোনাস ।

বিকাশ এজেন্ট

আপনি একজন বিকাশ এজেন্ট হয়ে ও টাকা ইনকাম করতে পারেন । এজন্য আপনার যেটা করতে হবে তা হলো আপনার ভোটার আইডি কার্ড, জন্ম নিবন্ধন এর ফটোকপি নিয়ে বিকাশ অফিসে যেতে হবে । সেখানে গিয়ে বিকাশ এজেন্ট হতে হবে । এজেন্ট হওয়ার পর আপনি চাইলে বিকাশ এর ব্যবসা দিতে পারেন । এতে করে আপনি প্রতি ট্রানজেকশনে একটি কমিশন পাবেন।

Nagad

বিকাশের মতো “নগদ” ও একটি টাকা লেনদেন করার অ্যাপ । এই অ্যাপ দিয়েও আপনার টাকা ইনকাম করার সুযোগ রয়েছে । বিকাশ এর মতো এখানে ও একটি রেফারেল প্রোগ্রাম আছে । আপনি চাইলে নগদ অ্যাপ রেফার করেও ইনকাম করতে পারেন । শুধু আপনি নগদে একটি একাউন্ট করে নিন । তারপর আপনার একাউন্ট এ লগইন করে, আপনার রেফারেল কোডটি কপি করে, আপনার সোশ্যাল মিডিয়া তে শেয়ার করে দিন । প্রতি ডাউনলোডে আপনি একটি কমিশন পাবেন । বিস্তারিত জানতে ক্লিক করুন এই লিঙ্কে

Picoworkers

Picoworkers কোন অ্যাপস না । এটি একটি জব ওয়াবসাইট । প্রতিদিনিই এখানে নতুন নতুন জব পোস্ট করা হয় । এই ওয়েবসাইটে অনেক ছোট ছোট জব রয়েছে যেমনঃ ইউটিউবে গিয়ে সাবস্ক্রাইব করা, ফেইসবুক পেইজে লাইক দেওয়া এরকম আরো অনেক কাজ রয়েছে । যে কেউ এই ওয়াবসাইটে কাজ করতে পারবে । আপনি মোবাইল দিয়ে ও কাজটি করতে পারবেন । picoworkers.com এ ক্লিক করে একাউন্ট করে নিন এখনই ।

2Captcha

2Captcha একটি Captcha Solving ওয়েবসাইট । এখানে আপনি Captcha Solve করে ইনকাম করতে পারবেন । খুবই সহজ একটি কাজ । এখানে নিয়মিত কাজ করতে পারলে আপনি মাসে ৫০ ডলার ইনকাম করতে পারবেন ।

ShopUp

Shopup অ্যাপ দিয়ে আপনি প্রোডাক্ট রিসেলিং করে টাকা ইনকাম করতে পারেন । অর্থাৎ আপনি তাদের প্রোডাক্ট সেল করে দিবেন, এর বদলে তারা আপনাকে একটি কমিশন দিবে । এটির সবচেয়ে বড় সুবিধা হচ্ছে আপনার কোন প্রোডাক্ট কিনতে হচ্ছে না, কোন ইনভেস্টমেন্ট করতে হচ্ছে না । আপনি শুধু এই অ্যাপটি ডাউনলোড করে নিন এবং একাউন্ট খুলে কাজ শুরু করে দিন ।

Shutterstock Contributor

Shutterstock Contributor অ্যাপ দিয়ে আপনি ছবি তুলে আয় করতে পারবেন। এর জন্য আপনাকে Play Store থেকে Shutterstock Contributor অ্যাপটি ডাউনলোড করতে হবে । ডাউনলোড করার পর একটি একাউন্ট খুলে ফেলুন । একাউন্ট খোলা হয়ে গেলে আপনার আর কোন কাজ নেই । এবার শুধু সুন্দর সুন্দর ছবি তুলে আপলোড করে দিন । আপলোড করা হয়ে গেলে তাদের টিম আপনার ছবিটি রিভিউ করে দেখবে । আপনার ছবিটি তাদের কাছে ভালো মনে হলে তারা আপনার ছবিটি পাবলিশ করে দিবে । আপনার ছবিটি সেল হলে আপনি একটি ভালো পরিমাণে ইনকাম করতে পারবেন । এখানে প্রতিটি ছবি ১০ ডলারে সেল হয়ে থাকে । অর্থাৎ আপনি একটি ছবি থেকে ১০ ডলার ইনকাম করতে পারেন ।

Leave a Reply