বিউটি ক্যামেরা সফটওয়্যার ডাউনলোড

বিউটি ক্যামেরা সফটওয়্যার ডাউনলোড করুন

আপনি যদি এন্ড্রয়েড স্মার্টফোন ব্যবহার করে থাকেন, তাহালে আপনি চাইবেন আপনার মোবাইলে ক্লিয়ার এবং ভালো কোয়ালিটির ছবি তুলতে। তাহলে, আপনাকে এমন কিছু বিউটি ক্যামেরা সফটওয়্যার ব্যবহার করতে হবে যেগুলো দিয়ে মোবাইলে ভালো ছবি তোলা যাবে। আজকে আমি ১০ টি বিউটি ক্যামেরা সফটওয়্যার নিয়ে আলোচনা করবো এবং এই সফটওয়্যার গুলোতে কি কি ফিচারস আছে তা নিয়ে বিস্তারিত আলোচনা করবো ।

আপনি যদি নিজের মোবাইলের ক্যামেরা বাদে অন্য একটি বিউটি ক্যামেরা সফটওয়্যার ব্যবহার করতে চান, তাহালে এই আর্টিকেলে থেকে আপনারা সহজে ভালো ক্যামেরা সফটওয়্যার সম্পর্কে জানতে পারবেন।

আমি নিচে যেই সফটওয়্যার গুলো উল্লেখ করেছি সেগুলোর মাধ্যমে আপনারা সহজে মোবাইলে তোলা ছবি গুলোকে আরো ভালো কোয়ালিটিতে করে নিতে পারবেন।

বিউটি ক্যামেরা সফটওয়্যার ডাউনলোড করুন

বর্তমান সময় আমরা যে স্মার্টফোন গুলো কিনি সেগুলোতে ক্যামেরা একটি খুবই গুরুত্বপূর্ণ বিষয়। একটি সেরা ক্যামেরার গুন হলো,

  • ছবি পরিস্কার ওঠা।
  • কম আলোতে ক্লিয়ার ছবি তোলা।
  • ছবির কোয়ালিটি ভালো হওয়া।
  • ছবি তোলার পরে ছবি এডিট করার জন্য ভালো কিছু টুলস থাকবে।

১। Beauty Camera Plus – Sweet Camera & Face Selfie

এটি খুবই জনপ্রিয় একটি বিউটি ক্যামেরা অ্যাপ। এটা এখন পর্যন্ত প্রায় 5M+ ডাউনলোড হয়েছে । এই অ্যাপে রয়েছে বিভিন্ন রকমের filters, tools ইত্যাদি । যেগুলো ব্যাবহার করে আপনার ছবিটিকে আরো সুন্দর করে তুলতে পারবেন ।

২। YouCam Perfect

এন্ড্রয়েড মোবাইলে সুন্দর এবং আকর্ষনীয় ছবি তোলার জন্য সেরা সফটওয়্যার এটি। প্রচুর সংখ্যাক মানুষ এই অ্যাপটি ব্যবহার করছে। এটি এখন পর্যন্ত 100M+ ডাউনলোড হয়েছে । অ্যাপটির রিভিউ খুব ভালো ২ মিলিয়নের বেশি সংখ্যাক লোক ভালো রিভিউ দিয়েছে । এটাতে রয়েছে Photo editor whit object removal, cool photo filters, pic colleges and more tools.

৩। B612 – Beauty & Filter Camera

মোবাইলের ক্যামেরা ছাড়া ভালো কোয়ালিটির ছবি তোলার জন্য সেরা ক্যামেরা সফটওয়্যার হলো B612 । সুন্দর ছবির তুলার জন্য এই অ্যাপের প্রচুর জনপ্রিয়তা রয়েছে। এটি আমরা এই অ্যাপের ডাউনলোড এর সংখ্যা দেখে বুঝতে পারি। play store থেকে ৫০০ মিলিয়ন এর উপর ডাউনলোড করা হয়েছে এই অ্যাপটি। যার এভারেজ রেটিং ৪.৩ এবং রিভিউ ৭ মিলিয়ন। এতে রয়েছে meet trendy effects, filters, stickers ইত্যাদি।

৪। YouCam Makeup – Magic Selfie Cam & Virtual Makeovers

নিজের ছবিটিকে আরো সুন্দর করে তুলতে YouCam Makeup ক্যামেরা অ্যাপ ব্যবহার করতে পারেন। এর মাধ্যমে আপনি ছবিতে অনেক ধরনের মেকআপ যোগ করতে পারবেন। এই অ্যাপটি ডাউনলোড করা হয়েছে ১০০ মিলিয়ন এর বেশি। যার রেটিং ৪.৫ এবং রিভিউ রয়েছে ৪ মিলিয়ন। এতে রয়েছে beauty camera, cute selfie makeup, pastel hair colour ইত্যাদি।

৫। Beauty Camera – Best Selfie Camera & Photo Editor

Beauty Camera এর মাধ্যমে আপনি অনেক ভালো ছবি তুলতে পারবেন। এতে রয়েছে নানা ধরনের effects, tools. প্লেস্টোর থেকে অ্যাপটি ডাউনলোড হয়েছে ১০০ মিলিয়নের বেশি বার। যার রিভিউ ৪ মিলিয়ন এবং রেটিং ৪.৩।

৬। HD Camera Selfie Beauty Camera

আপনি যদি মোবাইল দিয়ে হাই রেজুলেশনে ছবি তুলতে চান, তাহলে এই camera software টি ব্যবহার করতে পারেন। এটি গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড হয়েছে ১ লক্ষ বারের বেশি। এর রেটিং সংখ্যা ৪ এবং রিভিউ রয়েছে ২৫৯ ।

৭। BeautyCam

BeautyCam সত্যিই অনেক ভালো মানের বিউটি ক্যামেরা সফটওয়্যার, এটির সাহায্যে মাধ্যমে আপনি খুব সুন্দর এবং আকর্ষনীয় ছবি তুলতে পারবেন।

৮। BeautyPlus – Easy Photo Editor & Selfie Camera

BeautyPlus ক্যামেরার মাধ্যমে আপনি নিজের মোবাইলের ক্যামেরার চেয়ে অনেকগুন বেশী ভালো সেলফি তুলতে পারবেন। এর রেটিং সংখ্যা হলো ৪.৩ এবং রিভিউ রয়েছে ৪ মিলিয়ন এর বেশি সংখ্যাক লোক। আর অ্যাপটি ডাউনলোড হয়েছে ১০০ মিলিয়ন এর বেশি বার।

৯। Candy camera – selfie, beauty camera, photo editor

Candy camera নাম শুনেনি এমন মানুষ খুব কমই পাওয়া যাবে । এই অ্যাপটি ব্যাবহার করে মোবাইলে আকর্ষনীয় সেলফি তোলা যায় । আবার এখানে আপনি সেলফি তোলার জন্য অনেক ধরনের মেকআপ ও ব্যাবহার করতে পারবেন।

(১০) Sweet Candy Cam – selfie editor & beauty camera

মোবাইলে সুন্দর এবং বিভিন্ন রকমের ইফেক্টে ছবি তোলার জন্য অন্যতম একটি সেলফি ক্যামেরা অ্যাপ হলো Sweet Candy Cam. এটিতে আপনি বিভিন্ন ধরনের effects, tools, filters ইত্যাদি গুলো পেয়ে যাবেন।

আশা করছি এই পোষ্টটি পড়ে আপনাদের ভালো লেগেছে । এই অ্যাপ গুলো আপনারা ইন্সস্টল করে দেখতে পারেন ।

Leave a Reply