১০০০ টাকার মধ্যে ভালো পাওয়ার ব্যাংক

১০০০ টাকার মধ্যে ভালো পাওয়ার ব্যাংক

দিন দিন মোবাইল এর ব্যাবহার যেমন বাড়ছে ঠিক তেমনি পাওয়ার ব্যাংক এর চাহিদা ও বাড়ছে । পাওয়ার ব্যাংক হচ্ছে একটি পোর্টেবল চার্জার । এর সাহায্যে আপনি যেখানে খুশি সেখানে মোবাইল চার্জ দিতে পারবেন । ধরুন আপনি কোথাও বেড়াতে গেলেন সেখানে হয়তো কারেন্ট এর ব্যবস্থা তেমন ভালো না । সেখানে পাওয়ার ব্যাংক আপনার খুব উপকারে আসবে । আবার বর্তমানে মোবাইল আমাদের আরো বেশী সংস্পর্শে থাকে । তাই মোবাইল এর চার্জ খুব দ্রুত শেষ হয়ে যায় । তাই ইমারজেন্সি সিচুয়েশনে পাওয়ার ব্যাংক আপনার উপকারে আসবে । মোট কথা মোবাইল সার্বক্ষণিক সচল রাখতে পাওয়ার ব্যাংক এর ভূমিকা অপরিসীম । তাই আমি আজকে ১০০০ টাকার মধ্যে ভালো পাওয়ার ব্যাংক নিয়ে আলোচনা করবো । এই আর্টিকেলটি পড়লে আপনি জানতে পারবেন, ১০০০ টাকার মধ্যে কোন কোন পাওয়ার ব্যাংক বর্তমানে বেশী চলছে এবং এসব পাওয়ার ব্যাংকে কি কি ফিচারস আছে ।

১। Lenovo 10400mAH Lithium-ion Power Bank PA10400

এটি একটি Lenovo power bank । এর ধারন ক্ষমতা 10,400 mAh । দেখতে সুন্দর এবং অনায়াসে হাতে নিয়ে রাখা যায় । আপনি চাইলে এটি পকেটে ও ঢুকিয়ে রাখতে পারবেন । এতে ২টি usb পোর্ট রয়েছে । অর্থাৎ একিই সাথে ২টি মোবাইল চার্জ দেওয়া যাবে। ১০০০ টাকার মধ্যে ভালো মানের পাওয়ার ব্যাংক এটি ।

২। Micromax PBAPB1041GRB

এটি একটি Micromax ব্র্যান্ডের পাওয়ার ব্যাংক । এটিরও ধারন ক্ষমতা 10,400 mAh । দেখতে খুবই সুন্দর এবং প্রিমিয়াম মনে হয়। আপনি চাইলে এটি পকেটে ও ঢুকিয়ে রাখতে পারবেন । এতে ২টি usb পোর্ট রয়েছে । অর্থাৎ একিই সাথে ২টি মোবাইল চার্জ দেওয়া যাবে। ১০০০ টাকার মধ্যে মোটামুটি ভালো মানের পাওয়ার ব্যাংক এটি ।

৩। Mi power bank 2i

এটি একটি Mi অর্থাৎ Xiaomi পাওয়ার ব্যাংক । শাওমির পাওয়ার ব্যাংক গুলো খুব ভালো মানের হয়ে থাকে । এটিরও ধারন ক্ষমতা 10,000 mAh । দেখতে খুবই সুন্দর এবং প্রিমিয়াম মনে হয়। আপনি চাইলে এটি পকেটে ও ঢুকিয়ে রাখতে পারবেন । এতে ২টি usb পোর্ট রয়েছে । অর্থাৎ একিই সাথে ২টি মোবাইল চার্জ দেওয়া যাবে। ১০০০ টাকার মধ্যে সবচেয়ে ভালো পাওয়ার ব্যাংক এটি ।

৪। Redmi 20000mAh Power Bank

এই পাওয়ার ব্যাংকটি ১৮ ওয়াটের ফাস্ট চার্জইং সাপোর্টেড । অর্থাৎ আপনার মোবাইল খুব দ্রুত চার্জ হয়ে যাবে এটি দিয়ে। এটি একটি Xiaomi Redmi পাওয়ার ব্যাংক । শাওমির পাওয়ার ব্যাংক গুলো খুব ভালো মানের হয়ে থাকে । এটিরও ধারন ক্ষমতা 20,000 mAh । দেখতে খুবই সুন্দর । আপনি চাইলে এটি পকেটে ও ঢুকিয়ে রাখতে পারবেন । এতে ২টি usb পোর্ট রয়েছে । অর্থাৎ একিই সাথে ২টি মোবাইল চার্জ দেওয়া যাবে। ১০০০ টাকার মধ্যে সবচেয়ে ভালো পাওয়ার ব্যাংক এটি ।

। Gionee PB20K1D

এই পাওয়ার ব্যাংকটি ১৫ ওয়াটের ফাস্ট চার্জইং সাপোর্টেড । অর্থাৎ আপনার মোবাইল খুব দ্রুত চার্জ হয়ে যাবে এটি দিয়ে। এতে দুটি ইনপুট পোর্ট এবং দুটি আউটপুট পোর্ট হিসেবে একটি ইউএসবি টাইপ- এ এবং আরেকটি ইউএসবি টাইপ – সি পোর্ট রয়েছে। এটি একটি Gionee পাওয়ার ব্যাংক । এতে আরো রয়েছে মাল্টিলেভেল ইন্টেলিজেন্ট প্রটেক্টিভ সার্কিট এবং শর্ট সার্কিট প্রোটেকশন ।

। iBall IB-20000LP

এই পাওয়ার ব্যাংকে দেওয়া হয়েছে ১২ ওয়াটের ফাস্ট চার্জিং । এখানে রয়েছে দুটি টাইপ – একটি আউটপুট পোর্ট এবং একটি মাইক্রো ইউএসবি ইনপুট পোর্ট এবং একটি টাইপ – সি ইনপুট পোর্ট ।

৮। Ambrane PP-20 20000

এটি একটি Ambrane ব্র্যান্ডের পাওয়ার ব্যাংক । এই পাওয়ার ব্যাংকটির ওজন ৩৮৫ গ্রাম । এর ধারণ ক্ষমতা ২০,০০০ mAh । এটি ফুল চার্জ হতে ১২ থেকে ১৫ ঘন্টা সময় লাগে। এই পাওয়ার ব্যাংকে ইনপুট পোর্ট হিসেবে মাইক্রো ইউএসবি এবং টাইপ-সি পোর্ট আছে। অন্যদিকে আউটপুট পোর্ট হিসেবে ডুয়াল ইউএসবি পোর্ট দেওয়া হয়েছে।

৯। Syska Power Pro 200

এখানে পাচ্ছেন আপনারা ১০ ওয়াটের ফাস্ট চার্জিং। এই পাওয়ার ব্যাংকে দুটি ইনপুট এবং দুটি আউটপুট পোর্ট রয়েছে।

১০। Intex IT-PB20K POLY

এই পাওয়ার ব্যাংকে আপনারা ১০ ওয়াটের ফাস্ট চার্জিং সাপোর্ট পাবেন। এখানে একটি ইনপুট পোর্ট এবং দুটি আউটপুট পোর্ট রয়েছে ।

আশা করছি এই পোষ্টটি পড়ে আপনাদের ভালো লেগেছে । পাওয়ার ব্যাংক সম্পর্কিত কোন তথ্য জানতে কমেন্ট করুন ।

Leave a Reply