মোবাইল ডাটা অন হয় না

মোবাইল ডাটা অন না হওয়া খুবই কমন একটি সমস্য । অনেক সময় দেখা যায় Data চালু করা ঠিকই কিন্তু উপরে H+ অথবা E কোনটাই আসছে না এর একটি কারন হতে পারে Configuration না থাকা।

১০০০ টাকার মধ্যে ভালো পাওয়ার ব্যাংক

ধরুন আপনি কোথাও বেড়াতে গেলেন সেখানে হয়তো কারেন্ট এর ব্যবস্থা তেমন ভালো না । সেখানে পাওয়ার ব্যাংক আপনার খুব উপকারে আসবে ।

মোবাইল স্লো হলে কি করবেন?

আপনার নিত্যদিনের সঙ্গী মোবাইল ফোনটি স্লো হয়ে যেতে পারে অনেক কারনে। মোবাইল স্লো হয়ে যাওয়া টা শুধুমাত্র যে বিরক্তিকর তা না, অনেক ক্ষেত্রে তা অনেক সমস্যার ও কারন। জেনে নিন আপনার ফোনটি স্লো হয়ে গেলে কিভাবে তাকে আবার ফাস্ট করবেন। ১) অপ্রয়োজনীয় এপ্স রিমুভ করুন: মোবাইল স্লো হবার অন্যতম প্রধান কারন হল অপ্রয়োজনীয় অ্যাপস। অ্যাপস আপনার মোবাইল এর প্রসেসর ও মেমোরি দুইটাই ব্যবহার করে। তাই আপনার মোবাইল অন্য কাজ এর জন্য প্রসেসসিং পাওয়ার পায় না , ফলে স্লো হয়ে যায়। তাই অবশ্যই অপ্রয়োজনীয় অ্যাপস রিমুভ করে দিতে হবে। ২) অপ্রয়োজনীয় গেমস রিমুভ করুনঃ গেমস ও একটা বিশেষ ধরনের অ্যাপস । তাই এটা ও মেমোরি এর উপর সমান প্রভাব ফেলে। তাই অপ্রয়োজনীয় গেমস অপসারন করা জরুরী। ৩) এনিমেটেড ওয়ালপেপার রিমুভ করুনঃ এনিমেটেড ওয়াল পেপার বা থিম ফোন কে অনেক স্লো করে দেয়। আপনার যদি মেমোরি ৮ জিবি না হয় মিনিমাম, এনিমেটেড ওয়াল পেপার বা থিম ব্যবহার থেকে বিরত থাকুন। ৪) সফটওয়্যার…