Huawei

Huawei nova 11i

Huawei nova 11i Price in Bangladesh

Huawei nova 11i was Released on 2023, May 11. Huawei nova 11i Price is ৳35,400 8/128GB (Taka)

Huawei nova 11i Specification:

ModelFeatures
ModelHuawei nova 11i
Released On2023, May 11
Price in BDT৳35,400 8/128GB (Taka)
Available ColorStarry Black, Mint Green
Network Band2G, 3G, 4G
SIM TypeDual SIM (Nano-SIM, dual stand-by)
WLANWi-Fi 802.11 a/b/g/n/ac, dual-band
Bluetooth Version5.0, A2DP, LE
GPS FeatureGPS, GLONASS, GALILEO, BDS, QZSS
USB TypeUSB Type-C 2.0
OTGYes
USB C TypeUSB Type-C 2.0
NFCNo
Body Material
Dimension164.6 x 75.6 x 8.6 mm (6.48 x 2.98 x 0.34 in)
Weight193 g (6.81 oz)
Display Size6.8 inches, 112.0 cm2 (~90.0% screen-to-body ratio)
Display Resolution1080 x 2388 pixels (~385 ppi density)
Display TechnologyIPS LCD, 90Hz
Display Protection
Display Refresh rate90Hz
Water Resistance
Back camera Resolution48 MP, f/1.8, (wide), PDAF
2 MP, (depth)
Back Camera FeaturesLED flash, HDR, panorama
Video Features1080p@30fps
Front Camera16 MP, f/2.2, (wide)
Front Camera Features
Front Camera Video Features1080p@30fps
Operating SystemEMUI 13
ChipsetQualcomm Snapdragon 680 4G (6 nm)
ProcessorOcta-core (4×2.4 GHz Cortex-A73 & 4×1.9 GHz Cortex-A53)
RAM8GB
ROM128TB
GPUAdreno 610
BatteryLi-Po 5000 mAh, non-removable
Fast Charging40W wired, 60% in 30 min (advertised)
Micro SDUnspecified
3.3 mm Earphone JackNo
Sound FeaturesLoudspeaker
FingerprintFingerprint (side-mounted), accelerometer, compass
Face Lock SystemYes

হুওয়াই নোভা ১১আই: 

হুওয়াই নোভা ১১আই মোবাইল ফোনটি একটি বিশেষ ফোন। এই ফোনটি বিভিন্ন নেটওয়ার্ক এবং আইএচএসডি স্পেক্ট্রামে চলতে পারে। সিএম এবং ডুয়াল সিএম ন্যানো-সিম স্লট দিয়ে চলে। ফোনের ডিসপ্লেটের আকার ৬.৮ ইঞ্চি এবং ইউএইকি রেমের সাথে ১২৮ জিবি ইন্টারনেল স্টোরেজ রয়েছে। ফোনে ফিংগারপ্রিন্ট স্ক্যানারও আছে যা একটি সুরক্ষা প্রয়োজন প্রদান করে।

এই ফোনটি স্ক্রিনের সুবিধা দিয়ে সকল ব্যবহারকারীদের হৃদয় ফিদা করে। ফোনটি মোবাইল ফোনের সাথে তিন প্রধান ফর্ম ফ্যাক্টর ব্যবহার করে: বার ফোন, ফোল্ডিং ফোন এবং স্লাইডিং ফোন। ফোনটি TFT, IPS, OLED, AMOLED, এবং Super AMOLED ডিসপ্লে টেকনোলজি ব্যবহার করে। এর পিক্সেল ডেনসিটি ৩৮৫ পি পি আছে এবং এর ডিসপ্লে আকার ১০৮০ x ২৩৮৮ পিক্সেল।

এই ফোনটি একটি সমস্যা থেকে মুক্ত। ফোনটি গ্লাসের আবরণ দিয়ে নজর রাখার মাধ্যমে সকল প্রকর্ম দক্ষতা প্রদান করে। এটি এলাকায় থামার সাথে থাকতে পারে এবং ফোনটির রিয়ার ক্যামেরার সাথে সম্পূর্ণ নতুন সুইট রয়েছে। ফোনটির পরিবেশের জন্য কথা না বলে আপনি হ্যান্ডহেল্ড স্মার্টফোনের একটি শ্রেষ্ঠ নির্বাচন হিসাবে এটি স্বীকার করতে পারেন।

এই ফোনটি ক্ষেত্রে অবশ্যই ব্যবহারকারীদের প্রত্যাশাগুলি মেটাতে সক্ষম। ফোনটি একটি সেরা কম্পিউটার সিস্টেমকে চালনা করে সেই ব্যবহারকারীদেরকে সবচেয়ে স্বল্পস্থায়ীভাবে ব্যবহার করতে দিয়ে এই ফোনটি আরও বেশি মূল্যবান করে। এটি যেমন চাইছেন তেমনি, ব্যবহারকারীদের প্রত্যাশাগুলি মেটাতে সক্ষম করে। এটি আপনাকে দুর্দান্ত ব্যবহার করতে দেয়। 

স্ক্রিনের সাইজ এবং ব্যাটারি ক্ষমতা

Huawei nova 11i একটি এন্ড্রয়েড ফোন যা জনপ্রিয় ব্র্যান্ড Huawei দ্বারা প্রকাশিত হয়েছে। মোবাইলটি দরকারী সকল ফিচার সম্পন্ন এবং দামও মানে একটি বিনামূল্যে মোবাইল হিসেবে উল্লেখযোগ্য।

স্ক্রিন সাইজ দেখতে হলে, এটি হল একটি ৬.৪ ইঞ্চি সাইজের IPS LCD ডিসপ্লে জোড়া। এই স্ক্রিনে আপনি ভিডিও, গেমস, ফটো এবং অন্যান্য অ্যাপ্লিকেশন দেখতে পারবেন। এই ফোনের একটি লক্ষণীয় কিছু হল এর প্রস্থের সাইজ, যা ফোনটি ব্যবহার করা সহজ আর সুবিধাজনক করে।

এটি স্মার্টফোনের জন্য একটি আর্কেটাইপের ডিজাইন। আর্কেটাইপের ফন গুলির জন্য ব্যাটারি খুবই ভাল থাকে। এই ফোনে যে ব্যাটারির ক্ষমতা দেওয়া হয়েছে সেটি ৩,৮৫০ mAh এবং এটি একটি প্রয়োজনীয় বিষয় যা দ্যম সমস্ত পছন্দ করেন। কম কম চার্জ দিয়ে ১০০% চার্জ করা যায় এবং একবার চার্জ করলে এর ব্যাটারি দ্বিগুণ দিন করে থাকে।

কেমন ক্যামেরা এবং স্টোরেজ ক্ষমতা?

হুওয়েই নোভা 11i মোবাইল এর একটি গুরুত্বপূর্ণ বৈশিষ্ট্যে তার ক্যামেরা। মোবাইলটির পিছনে আর্ক দিয়ে একটি 64 মেগাপিক্সেল ক্যামেরা রয়েছে যা ভালো কোভারেজ প্রদান করে। এছাড়াও মোবাইলটি ফ্রন্টে একটি 16 মেগাপিক্সেল ক্যামেরা রয়েছে যা একটি অসাধারণ সেলফি কেমেরা প্রদান করে। এই ক্যামেরাগুলি ভিডিও রেকর্ডিং এবং অন্যান্য ছবির জন্য সমর্থিত আছে।

এছাড়াও উপলব্ধি রয়েছে একটি 128GB স্টোরেজ স্পেস এবং স্লট রয়েছে একটি মাইক্রোএসডি কার্ড ব্যবহার করে স্থান বৃদ্ধি করার জন্য। এটি স্পষ্টতঃ বহুল পছন্দমত জনমেয়। লক্ষ্য করা হয়েছে আপনি যতটা চায় ততটা মিউজিকস, ফটোগুলি এবং ভিডিও সংরক্ষণ করতে পারবেন এবং এই মোবাইলের মাধ্যমে আপনি যেকোনো ধরনের ফাইল একসাথে স্টোর করতে পারবেন।

সম্পূর্ন বিশ্বাস প্রকাশ করা যায় আপনি যখন সবচেয়ে ভালোভাবে স্ক্রীন উপভোগ করতে চান তখন হুওয়েই নোভা 11i মোবাইল সম্পূর্ণভাবে আপনার প্রাথমিক বাছাই হতে পারে। এই মোবাইল একটি 6.67 ইঞ্চির বড় ডিসপ্লে দিয়ে এসেছে যা আপনাকে স্পষ্ট এবং উচ্চ রেজলিউশন স্ক্রীন অভিজ্ঞতা দিয়ে থাকতে সাহায্য করে।

এছাড়াও উপলব্ধি রয়েছে মোবাইলটির 1080 x 2400 রেজলিউশন যা অনেক বেশি নকলি বা পিক্সেলেশন ছাড়াই গুণগত স্ক্রীন চালানোর সুযোগ দেয়। এছাড়াও মোবাইলটি অধিক ফ্রেমরেটে চলতে পারে যার ফলে কম নকল আর আর্টিফ্যাক্ট রয়ে না থাকতে পারে। এছাড়াও স্ক্রীনের টচ স্যাম্পলিং রেট হাই যা ব্যবহারকারীর ইনপুট দেওয়ার স্পীড ও স্থানান্তর দেখোল করে। 

প্রক্রিয়াকরণ হার্ডওয়্যার এবং ফিচারস

 এই মোবাইলটির প্রসেসর হ্যালো এক্সপো প্রোসেসর, যা ২.২ জিহের্টজের সম্পূর্ণ এসিপিইউ সম্পন্ন। এছাড়াও, পাঁচটি কোর প্রসেসর ব্যবহার করে এই মোবাইলটি একদল দক্ষ ও দ্রুত আছে। সেক্ষেত্রে ব্যবহারকারীরা হাই-এন্ড গেম, হাই পারফর্মেন্স এবং দীর্ঘস্থায়ী ব্যবহার জন্য এই মোবাইলটি সিলেক্ট করতে পারেন।

আরও একটি উল্লেখযোগ্য ফিচার হলো এই মোবাইলটির ব্যাটারি জীবন। অনেকের মনে হতে পারে যে আধুনিক স্মার্টফোনের ব্যাটারি যখন নিচে নেমে যায়, তখন ব্যবহার করা অসুবিধাজনক হয়ে যায়। কিন্তু হুওয়েই নোভা 11i এর 4000 এমএইচ ব্যাটারি মানে দুই-তিন দিনও চলতে পারে। এটি দুর্দান্ত একটি ফিচার, যা ব্যবহারকারীদের জন্য অনেক দ্বিধাহীন ব্যবহার দিতে পারে।

এই মোবাইলটি সামনে আসলেই আপনার কাছে শক্তিশালী এবং ভাল মোবাইল ফোনের কিছু ফিচার উপলব্ধ হবে। এর একটি ভালো ফিচার হলো আদর্শ ছবি। হুওয়েই নোভা 11i এর 20 মেগাপিক্সেল + 2 মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা থাকছে এবং 16 মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরাও রয়েছে। এছাড়াও তৃতীয় পক্ষের মেগাপিক্সেল 8। সেই সাথে এই স্মার্টফোনে ইউসবি 2.0 পোর্ট, ডুয়াল সিম সাপোর্ট ও অ্যান্ড্রয়েড 8.1 ওএস উপস্থিত আছে।

শেষ হাল-নাগাদ প্রযুক্তি এবং নতুন ফিচারগুলি আপনি হুওয়েই নোভা 11i এর মাধ্যমে পাবেন। এছাড়াও স্যামসাং, এইচটিসি এবং ওপো জাতীয় ওয়েব সাইটগুলিতে এই স্মার্টফোনটির কমেন্টগুলিতে দেখা যায়, যাতে ব্যবহারকারীরা এই ফোনটি উচ্চ এবং নিশ্চিত পারফর্মেন্স নেওয়ার জন্য প্রাথমিক বিকল্প হিসাবে উল্লেখ করেছেন। এই ফোনের একটি কমজনপদ হলো তার ডিজাইন। কিন্তু একটি বেশ উপকারী ফিচার এই মোবাইলটির ব্যাটারি জীবন।

অপারেটিং সিস্টেম এবং সামগ্রী ইন্টারফেস

হুয়াওয়ের নোভা ১১আই মোবাইল যে পাঁচশত মিলিয়ন জুড়ে মিড রেঞ্জ সেগমেন্টে আকর্ষণীয় ফিচার দেয়। এই ডিভাইসের অপারেটিং সিস্টেম হারমোনি ওএস চলে এসেছে আর ইউজার ইন্টারফেস এমইউআই নামের হুয়াওয়ের নিজস্ব ইন্টারফেসের সাথে তুলনা করা যায়। এছাড়াও এটি সিডি কার্ড এক্সপ্যানশন সহ ১২৮ জিবি আন্তরিক স্টোরেজ দেওয়া হয়েছে। বাড়তি জন্য স্টোরেজ প্রয়োজন হলে সিডি কার্ড ব্যবহার করা যেতে পারে। তাছাড়াও ইউজড্যাশ পদক্ষেপেও হারমোনি ওএসে থাকছে যা দায়বদের জন্য একটি কর্মজীবন সুবিধা সৃষ্টি করে। আর সেটি বিশাল ফাস্ট চার্জিং সাপোর্ট দিয়ে সুবিধা সৃষ্টি করে।

হুয়াওয়ের নোভা ১১আই মোবাইলের সামগ্রী ইন্টারফেস ব্যবহারকারীদের সহজ তৈরি করে যায়। স্ক্রিনের সাথে মিল করে বড় বাটন যেটি থাকা তেলেছে ইউজ করোন ডেভাইস সেটিংস থেকে বিভিন্ন সেটিংস চেঞ্জ করতে। নাভিগেশন বার স্ক্রিনের নিচে থাকছে এবং উপরের সুযোগ দেওয়া হয়েছে একটি নোচ প্যানেল থেকে যেটি থেকে সরাসরি অ্যাকসেস করা যেতে পারে। এটি একটি টকন ইনফরমেশন সেন্টার হিসেবে অভিনব এবং মোবাইলের বেশিরভাগ সেটিংস ওভারভিউ করতে পার এবং আপনি যে বিষয়ে আপনি চিন্তিত ছেড়ে দিতে না চাই সেটি পরিস্কার করতে পার।

হুয়াওয়ের নোভা ১১আই মোবাইলের আইনভেশনগুলি সমৃদ্ধ প্রয়োজন মিড রেঞ্জ মোবাইল ইন্ডাস্ট্রিতে একটি আকর্ষণীয় সম্পদ। এটি বিশাল ৬.৮ ইঞ্চি এলসিডি স্ক্রিন সহ আস্টেটিক ডিজাইনে তৈরি হয়েছে যা সেটি আরামদায়ক থাকাকে আরো সুবিধা হিসেবে যোগ করে। ৪৮ এমপি ক্যামেরা ও ১৬ এমপি সেলফি ক্যামেরার সাথে সেটি ফটোগ্রাফি কৌশল, একদম সঠিক ডিসপ্লে এবং জনপ্রিয় সেন্সর ব্যবহার করে কিছুটা আরও সুবিধাময়।

হুয়াওয়ের নোভা ১১আই মোবাইলের ব্যাটারি স্বচ্ছতা দ্বারা আরামদায়ক এবং উন্নয়নশীল ব্যবহারে সহায়তা করে। এটি উদ্যোগের সাথে সুপার ফাস্ট চার্জিং সাপোর্ট নিয়ে আছে আর আপনি এর মাধ্যমে দ্রুত চার্জ করতে পার। এটি নিষ্ক্রিয় ব্যাটারি দিয়ে ম্যানুয়ালি বদলান না, তবে অনুমতি স্বীকার করে পরিষেবা সেন্টারে চেকআপ করতে হবে। 

স্ক্রিন টেকনোলজি এবং কালার রেঞ্জ কী?

হুওয়েইর নভা 11i মোবাইলের ব্যবহারকারীদের জন্য একটি আদর্শ কাজ করে। স্ক্রিন টেকনোলজি আপনার মোবাইলের স্ক্রিনের মান এবং মুঠোফনের সাথে বিভিন্ন স্বচ্ছতা ও সম্পূর্ণতা সর্বনিম্ন রেখে। নভা 11i মোবাইলের 6.67 ইঞ্চির এই স্ক্রিনটি টেকনোলজি বিভিন্নটি বহন করে।

স্ক্রিন কালার রেঞ্জ নভা 11i মোবাইলে একটি বিশাল বৈকল্পিকতা সরবরাহ করে। সম্পূর্ণ এই স্ক্রিনটি মুক্ত ফ্লুয়িড টেকনোলজির মাধ্যমে তৈরি হয়েছে যা উচ্চ সূচকসমূহ সরবরাহ করে। এই মোবাইলের স্ক্রিন কথাটি দয়া করে না বলতে কেউক্ষম থাকতে পারবে না।

এই স্ক্রিনটি ভাল দিক হল এটি মনোযোগ চিত্ত করে একটি ব্রাইটনেস হওয়ার সাথে স্ক্রিনের কলারের বিভিন্ন পরিমান সরবরাহ করে। যদি আপনি দিনের প্রথম অর্ধেকে আপনার মোবাইল ব্যবহার করেন তবে নভা 11i মোবাইলের ব্রিক্টনেস একটি ক্ষেত্র সেই খুব উন্নয়ন সরবরাহ করবে যা সম্ভবত আপনি আরও যথেষ্ট সময় ব্যবহার করতে পারবেন।

এই স্ক্রিনের জন্য নভা 11i সম্পূর্ণ বিশেষ বিবরণ সরবরাহ করে। এটি সরবরাহ করে স্ক্রিনের বেশিরভাগ কভারেজ। এটি একটি জনপ্রিয় মোবাইল হিসাবে অপারটিউনিটি সম্পন্ন করে। নভা 11i মোবাইলের উন্নত স্ক্রিনটি আপনার এই দৃষ্টিকোণ বুঝতে সাহায্য করে যে আপনাকে আরও আকর্ষনীয় এবং উন্নয়নশীল একটি স্ক্রিন চাই।

নভা 11i মোবাইলের স্ক্রিন ম্যাটেরিয়াল এবং বড় সাইজের উদ্দেশ্যে উত্তম হয় এবং বিভিন্ন প্রদর্শনী সরবরাহ করতে পারে। এই মোবাইলের স্ক্রিনটি আপনার বিনোদনের ও যোগাযোগের জন্য একটি আদর্শ স্থান ওপর নিশ্চয়তা সরবরাহ করে। বিশেষত মোবাইল গেম করার জন্য নভা 11i একটি উন্নয়নশীল এবং উন্নয়নশীল স্ক্রিন পরিবেশ সরবরাহ করে।

পিক্সেল ডেনসিটি কী? কেন গুরুত্বপূর্ণ?

হুওয়েই নোভা ১১আই মোবাইলটি একটি দুটি বিশেষ বৈশিষ্ট্যের সমন্বয়ে তৈরি করা হয়েছে। এই ফোনটি প্রথমতঃ ব্যবহারকারীদের জন্য স্মার্টফোন ডিজাইন করা হয়েছে। উচ্চ কোয়ালিটিতে জন্মগ্রহণ করা হয়েছে মোবাইলটি নিয়ে আর্টিক্যালটির প্রথম প্যারাগ্রাফে বিস্তারিত করা হয়েছে। এখন আমাদের দিকে ইস্ট হাইলাইট আছে হুওয়েই নোভা ১১আই মোবাইল ভালো বায়ু। এটি ব্যবহারকারীকে অসাধারণ করে উচ্চ গণতান এবং একটি পিক্সেল ডেনসিটি দিয়ে ইন্টেলিজেন্ট উত্তরগুলি প্রদান করে।

এখন আমাদের দিকে চলে আসি পিক্সেল ডেনসিটি নিয়ে। এটি মোবাইল ফোনের সকল ফিজিক্যাল স্ক্রিনে দৃশ্যমান পিক্সেলের সংখ্যা হিসাবে ডিফাইন করা হয়ে থাকে। যখন পিক্সেল ডেনসিটি বেশি হয় তখন স্ক্রিনের বর্ণক্ষেত্র সমান থাকলেও পিক্সেলের জ্যামিতিক সম্পর্কের সংখ্যা বাড়ে এবং এটি ওয়েব সাইট, ব্লু রে, ইনস্টাগ্রাম এবং ভিডিও উত্তেজনার জন্য সুবিধাজনক।

আসুন একটি উদাহরণ নেই দিচ্ছি যখন একটি ফোনে আপনি অনুষ্ঠানটি একই সাইজের পর্দা দেখেন কিন্তু পিক্সেল ডেনসিটি তুলনামূলকভাবে বেশি হলে পর্দায় খুব কম সংখ্যক পিক্সেল থাকলেও একটি মজার উইজেট, একটি ভিডিও এবং একটি ব্লগের মেইন ফটোতে দৃশ্যমান ভিন্ন ভিন্ন পর্দাদিক।

সামগ্রী ভিত্তিকভাবে দেখলে এই সম্পূর্ণ রিভিউ জানাই আপনাকে এটি কি প্রায়োগিকভাবে ব্যবহার করা যায়। আপনি এই ফোনে অনেক স্মার্ট অনুষ্ঠান দেখতে পারেন দর্শকের ছেলে খোকা এবং থাকবেন আপনার মোবাইল নেটওয়ার্ক এক্সপেরিয়েন্সের সর্বাধিক মজার এবং অনবদ্য। এই ফোনে স্মার্ট ক্যামেরা বিশিষ্টতা খুব সুন্দর এবং তার জন্য একটি ডিসপ্লে এবং স্পিকার নতুনত্ব ও সঙ্গতিতে নির্মাণ করা হয়েছে। ফোনটির ব্যবহারকারীর কাছে একজন পুরাতন প্রযুক্তির স্থানে পাওয়া উচ্চ স্পিড ইস্ট হাইলাইট এবং নোভা ১১আই এর অনুভূতিমাত্র উন্নয়নের জন্য ধন্যবাদ জানাচ্ছি।

এখানে কি আছে? এই স্মার্টফোনের গোরিলা গ্লাস?

হ্যাঁ, হুওয়াই নোভা 11i মোবাইলে গোরিলা গ্লাস ব্যবহৃত হয়েছে। গোরিলা গ্লাস অত্যন্ত সহজে মোবাইলটির স্ক্রিনকে বাঁচাতে সাহায্য করে। গ্লাসটি খুব শক্তিশালী এবং উত্তম মাধ্যমে স্ক্রিন প্রাক্তন এবং ঘটক আঘাতের বিরুদ্ধে একটি প্রতিরোধ তৈরি করে। এটি আপনাকে একটি দীর্ঘস্থায়ী স্মার্টফোন ব্যবহার করার জন্য একটি পর্যাপ্ত সম্ভাবনা সরবরাহ করছে। তাই, জনপ্রিয় গোরিলা গ্লাস ইউজারদের মধ্যে হ্যাঁ, এটি ফায়দের সহজতর করেছে।

আপনি যদি একজন স্মার্টফোন ব্যবহারকারী থাকেন তবে আপনি সাধারণত জানতে পারেন যে স্ক্রিন প্রতিরোধে ব্যবহৃত পাশাপাশি গোরিলা গ্লাস নির্ভরযোগ্য একটি কোটিং। হ্যাঁ, তার সঙ্গে সম্পর্কিত হতে গেলে এই প্রযুক্তিটি আপনার স্ক্রিন নিজে থেকেই উন্নয়ন করবে। তাই, আপনি যদি নতুন স্মার্টফোন কিনতে চান এবং দীর্ঘস্থায়ীভাবে ব্যবহার করতে চান, যা রাতে স্ক্রিন সংযোগের জন্য ব্যবহৃত হয়, তবে নির্ধারিত হয়ে গেছে হ্যাঁ, Huawei nova 11i একটি আনুষাঙ্গিক বিকল্প হতে পারে।

বাংলাদেশে যখন অথরিটি কম্প্যানি নিয়ন্ত্রণ করে, তখন গোরিলা গ্লাস বিষয়টি খুবই গুরুত্বপূর্ণ। কারণ মোবাইল ব্যবহারে ফলাফলে মোটামুটি ভাল সংশ্লিষ্ট হয়, তবে অসাধারণ অবস্থায় যখন এগুলি হানি পেয়ে থাকে তখন হুওয়াই নোভা 11i স্ক্রিন নির্ভরশীল মাধ্যমে আপনার মোবাইলটির স্ক্রিনকে সুরক্ষা করবে। তাছাড়া যদি আপনি স্ক্রিন প্রতিরোধ দ্বারা ঘনিষ্ঠ স্মার্টফোন খুজছেন, তাহলে হুওয়াই নোভা 11i আপনার জন্য একটি বস্ত স্ক্রিন প্রতিরোধের বিকল্প হতে পারে।

গোরিল্লা গ্লাসের সম্ভাব্য উপর সম্ভবতঃ আপনি শুধুমাত্র স্ক্রিনের নির্মাণের ব্যবহারকারী, তবে এটি আশা করা যাচ্ছে যে এর একটি স্ক্রিনের সাথে মিলে যাওয়া হয়েছে যা বুকছাইটে ব্যবহৃত হয়েছে। এটি নীচে থেকে একটি আনুষাঙ্গিক প্রতিরোধকর স্ক্রিনটি সন্দর্ভে আটকে থাকবে, যা ব্যবহারকারীদের কোন সমস্যা বা উচ্চারণ ছাড়াই একটি স্বীকৃতশীল ফলাফল দেয়। এই কারণে জনপ্রিয় হুওয়াই নোভা 11i স্ক্রিনের ক্ষেত্রে পরিচিত একটি নাম।

সর্বশেষ, হ্যাঁ, Huawei Nova 11i রিভিউ করার সময় আমাদের প্রয়োজনীয় বাক্য হল, “হ্যাঁ, এটি গোরিলা গ্লাস সংযোগযোগ্য মোবাইল।” গোরিলা গ্লাস কতটা সাফল্য পেরিয়েছে তা জনপ্রিয় হতে থাকে, বিশেষ করে ব্যবহারকারীদেরর মধ্যে। গোরিলা গ্লাস ব্যবহারের সাথে স্ক্রিনের সংশ্লিষ্ট হতে পারে ভাল উপসমার্টফোন যদি আপনি খুজছেন তবে হ্যাঁ, হুওয়াই নোভা 11i একটি পর্যাপ্ত উত্তর হতে পারে। এর সম্পর্কে আরও বিস্তারিত জানতে, আসুন আমরা জানা যাক আরও নতুন তথ্য সম্পর্কে.

Leave a Reply

Check Also
Close
Back to top button