এন্ড্রয়েড মোবাইলে স্ক্রিনশট নেওয়ার সফটওয়্যার

যাদের খুব বেশী স্ক্রিনশট তুলতে হয়, তাদের জন্য এই সফটওয়্যার গুলো বেশ কার্যকর। এই পোস্টে আমি ৬টি সফটওয়্যার নিয়ে আলোচনা করবো এবং জানিয়ে দিব এর ফিচারসগুলো ।

বিউটি ক্যামেরা সফটওয়্যার ডাউনলোড করুন

আজকে আমি ১০ টি বিউটি ক্যামেরা সফটওয়্যার নিয়ে আলোচনা করবো এবং এই সফটওয়্যার গুলোতে কি কি ফিচারস আছে তা নিয়ে বিস্তারিত আলোচনা করবো ।

৫টি সেরা মোবাইল স্ক্যানার সফটওয়্যার

মোবাইল স্ক্যানার একটি সফটওয়্যার যার সাহায্যে কোন লেখা বা ছবি সহজেই স্ক্যান করে PDF/JPG ফরম্যাট করে রাখা যায় । আমাদের দৈনন্দিন জীবনে স্ক্যানার এর গুরুত্ব অপরিসীম ।

মোবাইলে ভিডিও এডিটিং সফটওয়্যার

FilmoraGo একটি অসাধারণ মোবাইল অ্যাপ ভিডিও এডিটিং এর জন্য । যারা ইউটিউব এর জন্য ভিডিও বানাতে চাচ্ছেন তাদের জন্য one of the best ভিডিও এডিটর এটি । চলুন দেখে আসি কি কি ফিচারস আছে এই অ্যাপটিতে ।

মোবাইলে ছবি এডিটিং সফটওয়্যার

Adobe Photoshop এর কথা তো অনেকেই শুনেছেন যারা শুনেন নাই তাদের জন্য বলছি, Adobe Photoshop হচ্ছে কম্পিউটারের সবচয়ে জনপ্রিয় ছবি এডিটিং সফটওয়্যার । এটি কম্পিউটার এর সফটওয়্যার হলেও তারা এটিকে মোবাইলে ব্যাবহার উপযোগী করে Adobe Photoshop Express নামে প্লে স্টোর এ পাবলিশ করেছে

মোবাইলে হিসাব রাখার সফটওয়্যার

এই হিসাব রাখার কাজটি যদি আপনি আপনার হাতে থাকা স্মার্টফোন ব্যাবহার করে, করে ফেলতে পারেন তাহলে ব্যাপারটি মন্দ হয় না । তাই আমি আজকে কয়েকটি মোবাইলে হিসাব রাখার সফটওয়্যার এর কথা বলবো যেগুলো ব্যাবহার করে আপনি সহজেই হিসাব নিকাশ এর কাজটি সেরে ফেলতে পারেন ।

টাকা ইনকাম করার অ্যাপ ২০২১

Bkash অ্যাপ এর কথা তো সবাই শুনেছেন । কিন্তু আপনি কি জানেন যে বিকাশ অ্যাপ দিয়ে ও টাকা ইনকাম করা যায় ? হ্যাঁ অবশ্যই যায় । বিকাশ অ্যাপ দিয়ে আপনি ২ ভাবে আয় করতে পারেন । রেফার করে এবং বিকাশ এজেন্ট হয়ে ।

মোবাইল ভিপিএন এর যেই জিনিস গুলো জানা আপনার জন্য খুব জরুরি

প্রায়ই বিভিন্ন ওয়েবসাইট, ফেইসবুক আইডি ও গুরুত্বপূর্ণ ডাটা চুরি হয়ে যাচ্ছে হ্যাকারদের কারনে । তাই VPN ব্যাবহার করা এখন জরুরী হয়ে পড়েছে । VPN ব্যাবহার এর ফলে আপনি আপনার ইন্টারনেটের IP Address টা change করে ফেলতে পারবেন ।

গেম খেলে টাকা আয় বিকাশে 2021

Pubg বর্তমানে খুবই জনপ্রিয় একটি গেম । সবাই এই গেমটির কথা শুনেছেন । এই গেমটি খেলেই কিন্তু আপনি একটা ভালো পরিমাণ ইনকাম করতে পারেন যদি আপনার ধৈর্য থাকে ।

আপনার বাজেট ও খরচ মনিটর করুন Monefy অ্যাপের মাধ্যমে

সাধারণত খরচ ও বাজেট নিয়ন্ত্রণ করাটা খুবই কঠিন একটা কাজ বিশেষ করে তাদের জন্য যারা তাদের খরচে কোন হিসাব রাখতে পারেনা.   এই অ্যাপটি আপনাকে সাহায্য করবেন আপনার মাসের বাজেট অনুযায়ী খরচ বন্টন করার জন্য.  আপনি প্রতিদিন আপনার খরচ এন্ট্রি করতে পারবেন এবং দেখতে পারবেন আপনার আপডেট এক্সপেন্স এবং কোন খাতে কত খরচ হচ্ছে সেটি. এই অ্যাপটি  ইউজার ইন্টারফেস অত্যন্ত সুবিধাজনক  এবং সহজবোধ্য. হোমস্ক্রিনে আপনি আপনার ব্যালেন্স দেখতে পাবেন সেটি আপনার সর্বশেষ আপডেটেড ব্যালেন্স.  একটি রিট সার্কেলে – দ্বারা এক্সপেন্স বোঝানো হয়েছে এবং প্লাস দ্বারা বোঝানো হয়েছে ইনকাম  বা আপনার বাজেট. নিচের থেকে অ্যাপসটি ডাউনলোড করতে পারবেন.  অথবা গুগোল  অ্যাপ স্টোর থেকে আপনারা সরাসরি অ্যাপসটি ডাউনলোড করতে পারবেন. https://play.google.com/store/apps/details?id=com.monefy.app.lite&hl=en_US&gl=US