Uncategorized

Unihertz Jelly 2E Price in Bangladesh

Unihertz Jelly 2E Price in Bangladesh

Unihertz Jelly 2E was Released in December 1, 2022. Unihertz Jelly 2E Price is ৳16,000 4/64GB (Taka)

Unihertz Jelly 2E Specification

ModelFeatures
ModelUnihertz Jelly 2E
Released OnDecember 1, 2022
Price in BDT৳16,000 4/64GB (Taka)
Available ColorSilver
Network Band2G, 3G, 4G
SIM TypeDual Nano SIM Card
WLANWLAN 802.11 a/b/g/n/ac 2.4GHz/5GHz, Wi-Fi Direct, WI-FI Display, Wi-Fi Hotspot(V2.0)
Bluetooth VersionBluetooth 5.2
GPS FeatureGPS + GLONASS + BeiDou + Galileo
USB TypeUSB Type-C
OTGNo
USB C TypeUSB Type C
NFCNo
Body Material
Dimension95 × 49.4 × 16.5 mm
Weight110 g (With Battery)
Display Size3.0 inches
Display Resolution480 × 854 pixels
Display TechnologyLCD
Display ProtectionCorning Gorilla Glass
Display Refresh rate
Water Resistance
Back camera Resolution16MP AF
Back Camera Features
Video Features
Front Camera8MP FF
Front Camera Features
Front Camera Video Features
Operating SystemAndroid 12
Chipset
ProcessorA20 MT6761D Quad-Core 1.8GHz
RAM4GB
ROM64GB
GPU
BatteryNon-Removable 2000 mAh battery
Fast Charging
Micro SDYes. SIM 1 + Hybrid (SIM or MicroSD)
3.3 mm Earphone JackYes
Sound FeaturesLoudspeaker
FingerprintFingerprint, G-Sensor, Gyroscope, Proximity, Ambient Light Sensor, Compass
Face Lock SystemYes

Unihertz Jelly 2E Bangla Review

Unihertz Jelly 2E ২০২২ সালের ডিসেম্বর লঞ্চ হয় । ফোনটির ডিজাইন এবং আউটলুক বেশ ইউনিক । দেখতে ছোট হলেও এর বিল্ড কোয়ালিটি বেশ ভালো । এতে রয়েছে ৩ ইঞ্চির এলসিডি (LCD) ডিসপ্লে । ডিসপ্লে  রেজুলেশন 480 × 854 pixels । এই ফোনটির ওজন ১১০ গ্রাম ।

এতে ব্যাবহার করা হয়েছে Android 12 অপারেটিং সিস্টেম। প্রসেসর হিসেবে দেওয়া হয়েছে A20 MT6761D Quad-Core 1.8GHz প্রসেসর। Unihertz Jelly 2E তে রয়েছে ৪ জিবি র‌্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ । এছাড়াও মেমোরি কার্ড লাগানোর জন্য মাইক্র এসডি কার্ড স্লট রয়েছে ।

ফোনটির পিছনে রয়েছে ১৬ মেগাপিক্সেল ক্যামেরা এবং সামনে আছে ৮ মেগাপিক্সেল ক্যামেরা । সাউন্ড কোয়ালিটি বেশ ভালো । 3.5mm jack রয়েছে হেডফোন কানেক্ট করার জন্য । USB Type-C পোর্ট আছে । এছাড়্রাও ফোনটিতে আছে Bluetooth, GPS, NFC ও FM Radio । এই ফোনটিতে রয়েছে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার । এছাড়াও থাকছে 2000 mAh এর ব্যাটারি ।

স্মার্টফোনের ক্ষুদ্র সাইজের বিশেষত্বগুলি

সমস্ত স্মার্টফোন প্রযুক্তির উন্নয়নের মাধ্যমে কিন্তু স্মার্টফোনের আকার সম্পর্কে কিছু পরিবর্তন ঘটেছে। ক্ষুদ্র সাইজের স্মার্টফোনগুলি জনপ্রিয় হয়েছে। Unihertz Jelly 2E একটি একক হ্যান্ডসেট যা একটি পাউচ সাইজের পরিমাণে তৈরি করা হয়েছে। বিশেষত্বগুলি সমন্বয়ে এটি একটি বিশেষ অপশন হিসাবে উল্লেখযোগ্য হতে পারে।

এই স্মার্টফোনটি সম্পূর্ণ গ্রিপ করা যাবে এবং একটি স্মার্টফোন হাতে চলে নাটক দেখতে পারেন অথবা সংলগ্ন মিনি প্রোজেক্টর ব্যবহার করে। উন্নয়নশীল স্মার্টফোনের সাথে এটি একটি জনপ্রিয় অপশন হতে পারে।

এই স্মার্টফোনটি একটি কম্পাক্ট স্মার্টফোন, যা একটি কমপ্যাক্ট স্মার্টফোনের সামগ্রী পরিবেশ পেলতে সমর্থ একটি স্মার্টফোন হতে পারে। একটি অংশগ্রন্থিত স্মার্টফোন নির্মাণ করা হয়েছিল, যা স্মার্টফোনটির সাইজকে হ্রাস করলো না এবং এটি ব্যক্তিগত উপযোগের দিকে প্রবণ।

এটি একটি ক্ষুদ্র সাইজের হ্যান্ডসেট, যা উচ্চ ক্ষমতা দিয়ে রয়েছে। এই স্মার্টফোন দাড়িয়ে আরম্ভিক ফোনখোঁজি এবং অন্যান্য মনোরম প্রযুক্তিদ্যোত বৈশিষ্ট্যগুলি পেয়ে যেতে পারে। এটি একটি অঙ্কুর রুপে স্মার্টফোন যা আপনাকে আপনার পছন্দমত সাইজের মোবাইল ব্যবহার করার সুযোগ নিয়ে দেয়।

তাছাড়াও, এই স্মার্টফোনটি একটি সবচেয়ে কম বাজেট স্মার্টফোন হিসাবে তৈরি করা হয়েছে। সাধারণ মানুষদের উন্নয়নশীল স্মার্টফোন ক্ষমতার মধ্যে উন্নয়নশীল স্থান নেই। এই স্মার্টফোনটি প্রবলভাবে স্থিতিশীল নিজস্ব উদ্ভিদ হিসাবে চলতে উপযোগী হতে পারে।

জেলি ২ইর উন্নয়ন

জেলি ২ইর উন্নয়নের পরবর্তী মডেল জেলি ২ই ই পর্যায়ক্কে বলা যাক যা উনিহার্টজ ফোনবের নির্দিষ্টসূচী ফোন। এই ফোনটি খুবই নমুনা ও ক্যুট ফ্রিচ ফোন। এই ফোনের ক্ষেত্রে ফরম ফ্যাক্টরী অনেক হাসানোর। এই ফোন ব্যবহার করা যাবে না মূল স্মার্টফোন হিসেবে, আর ধাপে ঠিক হয় না। এলাই ডিজিটাল ডিটক্স ফোন বা ব্যাকআপ ফোন হিসেবে ব্যবহার করা যাবে খুবই ভালোভাবে। সাধারণত এই ফোনের আরামদায়ক ব্যবহার যা দিন নিয়মিত হতে হয় তাকে নষ্ট না করতে হবে। জেলি ২ই ই অন্যান্য ফোনের উপকরণ হল ইনফ্রারেড ব্লাস্টবিশষ করে এর দ্বারা ফোনটি এক ধরনের টিভির রিমোটও হিসেবে ব্যবহার করা যা সম্ভবত আরো উপকারী। আর বৈশিষ্ট্যগুলির সাথে থাকায় দরকার থাকলে ফোনটি স্লাইডাবল হেড ফোন জাক আইকনটি দিয়ে সহজে চালু করতে পারবেন।

জেলি ২ই ই এর স্পেসিফিক প্রদর্শন মাঝে মাঝেই আমরা উল্লেখ করেন যে নমুনা ফোন হিসেবে এই ফোনটি অনেক ভালো। কিন্তু ইন্টারনেট ব্যবহারের জন্য এলাই মাঝে মাঝে ব্যস্ত হতে পারে এমন সম্ভাবনা রয়েছে এবং কিছুটা ব্যাপার হল এখানে ব্যবহারকারীর সংরক্ষিত ডাটা এখানে নিরাপদ না থাকতে পারে। সে বিষয়টি আপনাকে বিবেচনার মূল্য বুঝা উচিত।

জেলি ২ই ইতে আছে উনিহাজের ক্লাসিক প্রোগ্রামেবল রেড কীগুলি যার সাহায্যে আপনি চাইলে অ্যাপ সমূহে শর্টকাট বানিয়ে নিতে পারবেন। এছাড়াও ফোনটি আবারও জেলি ২ইর কিছু উপকরণগুলোও পরিবহন করে নিয়ে এসেছে। যেমন ফোনের ক্যামেরাটি পিছ ও ফ্রন্ট অবশ্যই নেই, কারণ সেই সাইজে নেই। ফোনের ব্যবহার নির্দিষ্ট সীমার মধ্যেই রাখলে এই ফোন জনপ্রিয় হতে পারে। [3][4]

জেলি ২ইর বৈশিষ্ট্য এবং সম্প্রদায়

ইউনিজার্টজ জেলি ২ই মোবাইল ফোন সিরিজের দ্বিতীয় সংস্করণ জেলি ২ই তৈরির মোবাইল ফোন জেলি ২ই ই সম্প্রদায়গত এবং ফিটস ইন মিনিমালিস্ট লাইফস্টাইলে সমর্থক একটি সমাজসেবার ধারণা। বেশিরভাগ মোবাইল ফোন এর নিকট একটি স্মার্টফোন হলেও সেই অংশগুলো সীমিত হওয়ার কারণে সমাবেশ করে দিয়েছে যেমন – ছোট এবং উচ্চ রেজলিউশন এর স্ক্রিন। জেলি ২ই ব্যবহারকারীদের একটি স্মার্ট পছন্দ হয় কারণ এটি একটি স্পেশাল মোবাইল ফোন যা একজন শান্তিপূর্ণ জীবন চায়। জেলি ২ই ব্যবহারকারী পয়টেবল হলেও সেই সহজ হাতটিকে নষ্ট করে দেওয়া হবে না। জেলি ২ই এর ৩.০ ইঞ্চি স্ক্রিন একটি ক্রেডিট কার্ডের মতো ছোট যার ফলে আপনি খুব সহজেই আপনার কয়েকটি জিনিস নিয়ে বের বের হতে পারবেন না। এই সরঞ্জামটি শক্তিশালী ব্যবহার করার জন্য ২০০০ এমএএজি ব্যাটারিতে একবার চার্জ করা যায়। জেলি ২ই-র সাথে আপনি দিন টু দিনের বেসিক ব্যবহার করতে পারেন। মানসিক সুখের জন্য এটি একটি শ্রেষ্ঠ অপশন। 

ব্যবহারকারীদের জন্য ডিজাইন

ইউনিহার্ট্জ জেলি ২ই মিনি স্মার্টফোনটি তুলনামূলকভাবে ছোট সাইজের হিসাবে আপনার জিপি বিল্ডিং ট্রিপের সময় সহজেই নিতে পারেন। এটি আপনার কথা বলার জন্য একটি উপকরণের মতো স্পিডি থাকতে পারে। এই ছোট ফোনের সাইজ মাত্র ৩.০ ইঞ্চির হয়ে থাকায় আপনি এখনো দেখা করেছেন একটি স্মার্টফোন যেটি আপনার কমপক্ষে কয়েকটি কার্ড থাকলেও সহজেই ঠিকমত চলতে পারবে। আপনি আর আপনার ব্যবহারের সময় একটি সামনে চালানোর দারুন অনুভব করতে হবে না।

এই ফোনের সাথে প্রথম থেকেই ২০০০ এমএএই ব্যাটারিটি লাগিয়ে আপনি পূর্বনির্ধারিত ব্যবহারটি এক চার্জেই সম্পন্ন করতে পারবেন। এছাড়াও গুগল প্লে স্টোরের বিভিন্ন অ্যাপস ব্যাবহারের জন্য এটি ব্যবহারকারীদের বিন্যাসগত উপকারিতা দেয়। ফোনের ডান পাশের লাল রাঙ্গের একটি প্রোগ্রামেবল কী দিয়ে আপনি আপনার পছন্দের অ্যাপ্সকে তাড়াতাড়ি খুলতে পারবেন।

যে ব্যবহারকারীরা ওয়াইর হেডফোন ব্যবহার করেন তাদের জন্য ভালো খবর হল এই ফোনে এখনো ৩.৫ মিমির হেডফোন জ্যাক রয়েছে। এছাড়াও আপনি আপনার ফোন দিয়ে টিভি ফাঁস করতে পারবেন। ফোনের ইনফ্রারেড পোর্টের মাধ্যমে আপনি এখন আপনার টিভি, এয়ারকন্ডিশনার এবং অন্যান্য ইলেকট্রনিক ডিভাইসগুলো নেওয়ার জন্য ব্যবহার করতে পারবেন।

ইউনিহার্ট্জ জেলি ২ই এর সাথে এক অভিজ্ঞ অ্যান্ড্রয়েড ১২ ওএস সম্পন্ন ফোন একটি নিরাপদ এবং কাজগুলি অনেক সহজ হয়ে গেছে। এই ফোনের হাইব্রিড সিম স্লটের মাধ্যমে আপনি দুইটি সিম কার্ড বাদ দিয়ে একটি মেমোরি কার্ড লাগিয়ে আপনার স্টোরেজ এর সাইজ বাড়াতেও পারবেন।

ডিসপ্লে এবং কীবোর্ড বৈশিষ্ট্যগুলি

একটি মিনি ফোন খুবই সুস্থির ডিজাইনের সাথে উন্নয়ন কর করা হয়েছে যা কার্ড এর মতো দেখতে সহজ। ইউনিহার্ট্জ জেলি ২ইকে ডিসপ্লে গুলি ৩.০ ইঞ্চির দৈর্ঘ্যে সীমাবদ্ধ হলেও এটি একটি আকর্ষণীয় পণ্য। আগে এর অধিক স্লো ছিল কিন্তু এখন এর কারণে দিনটি করা যথেষ্ট। এর বিভিন্ন যোগাযোগ মাধ্যম শক্তিশালী এবং জনপ্রিয় নেটওয়ার্ক সমর্থন করে এখন এটি মেজর সিম ক্যারিয়ার সমর্থিত। দুইটি সিম নির্বাচন করা যেতে পারে এবং একটি মেমোরি কার্ড স্লটে এর মেমোরি প্রসার করা সম্ভব।

ইউনিহার্ট্জ জেলি ২ইকে একটি পালম-সাইজড ডিজাইন নিয়ে উপভোগ করতে পারেন এবং পকেটে বিদ্যমান তাদের কর্তব্য পূর্ণ করতে পারেন। এটি দিনে অনেক বেশি টাইম স্ট্যান্বাই থাকতে পারে এবং ২০০০ এমএইচ ব্যাটারি দিয়ে পাঁচ ঘন্টার জন্যে চার্জ এর দরকার পড়ে না। গুগল প্লে স্টোর থেকে আপনি আপনার পছন্দের অ্যাপস, গেমস, সঙ্গীত ইত্যাদি ডাউনলোড করতে পারেন। আর এটির উন্নত বৈশিষ্ট্য নির্ভুল এবং সুরক্ষিত হয়েছে পাশবেড়াল রেড কী, ৩.৫ মিমি হেডফোন জ্যাক, ইনফ্রারেড পোর্ট এবং বিভিন্ন অনুষ্ঠান এবং পাও-টীভি নিয়ন্ত্রণ সহ দুইটি সিম কার্ড স্লট। এই খুব ছোট ফোনের এই সব বৈশিষ্ট্য সম্ভবত এর বেশি গুরুত্বপূর্ণ বৈশিষ্ট্য।

ইউনিহার্ট্জ জেলি ২ইকে আধুনিক জীবনের দরকারিগুলি মুলতুবি আরো সাধারন জেলি থেকে নিম্নতর হতে পারে। ইংরেজি পোস্ট টি বলছে যে, নাগরিকদের পরামর্শ দেওয়া হয়, তাদের পছন্দের অপারেটিং সিস্টেম উপস্থাপন করা সম্ভব না হলে, একটি অন্য ডিভাইস দিয়ে সিমকার্ড যোগ্য করে নিন এবং তারপরে ইউনিহার্ট্জ ফোনে ব্যবহার করুন। ইউনিহার্ট্জ জেলি ২ইকে একটি সাধারন হাতের মধ্যে রাখা যায় এবং ফিজিক্যাল সংক্ষিপ্তদর্শক দিয়ে বেশি করে উপভোগ করা যায়। এটি নির্ভুল জনপ্রিয় ফিটনেস হাইকিং ইত্যাদি জন্য অত্যন্ত উপযুক্ত এবং আপনি যখনই পার, তখনই জেলি ২ই চোখ রাখেন। 

ফিংগারপ্রিন্ট সেন্সর এবং ফেস লক বৈশিষ্ট্য এবং ক্যামেরা

মোবাইলে ফিংগারপ্রিন্ট সেন্সর এবং ফেস লক বৈশিষ্ট্যের মাধ্যমে ইন্টেলিজেন্ট সিকিউরিটি ব্যবহার হয়েছে এবং এটি আপনার ফোনটি সুরক্ষিত রাখায় সাহায্য করে। ইনফ্রারেড সেন্সর সম্পন্ন হওয়া স্মার্টফোনটি আপনার টিভি, এয়ার কন্ডিশনার এবং অন্যান্য ইলেকট্রনিক ডিভাইসে অভিনব একটি অবস্থান দেয়। আপনি ফটোগ্রাফির জন্য একটি 16MP ক্যামেরা পাবেন, যা একটি এফ/২.২ চৌকোর লেন্সের সাহায্যে উন্নত ছবি তোলে। আপনি হাই-কোয়ালিটি ভিডিও রেকর্ড করতে পারেন এবং ক্যামেরাটি আপনার ছবি এবং ভিডিও এডিট করার সুযোগ প্রদান করবে। 

জেলি ২ইর পারফর্মেন্স

স্মলফোনের নতুন ইতিহাস লিখতে যদি উদ্যত হন, জেলি ২ই নামটি এটির সাথে সামঞ্জস্য পান নিশ্চিত করে। এই ফোনটি যদি সামনে আসে, সেক্ষেত্রে আমরা শুধু ছোটকাটা ফোনে ব্যস্ত একজনদের জন্য নয়, বরং সবকটি ফিচার এর সঙ্গে সম্পূর্ণভাবে কিছু আরোও বিস্তৃত করে। জেলি ২ই ফোনে একটি ৩ ইঞ্চি স্ক্রিন রয়েছে এবং এতে বাড়িতে বসেই অনেক কাজ সম্পাদন করতে পারেন। মোবাইল মেইনটেইলের প্রথম দিকে জেলি ২ই ফোন ইনফ্রারেড বারকোড স্ক্যানার, এটি অক্ষম করতে পারে এবং অন্য স্মার্ট ফোন থেকে তথ্য আবেদনে ব্যবহার করতে পারেন। এটি 64GB সংগ্রহযোগ্যতা সহজেই বড় করতে পারে এবং 2000mAh ব্যাটারী এর মধ্যে দিনে কিছু ঘন্টা চালু থাকতে পারে। কারণ, জেলি ২ইর পারফর্মেন্সটি অগ্রবর্তী।

Leave a Reply

Check Also
Close
Back to top button